মাজেদুর রহমান (মাজদার) পুঠিয়া প্রতিনিধি ঃপুঠিয়ায় উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক সুমনউজ্জামান সুমনের অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এতে দুই পক্ষ থানায় অভিযোগ করেছে। এলাকাবাসীর সূত্রে জানাগেছে, পুঠিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সুমনুজ্জামান সুমন বেলপুকুর ইউনিয়ন চেয়ারম্যান ও বেলপুকুর ইউনিয়ন আ’লীগের সভাপতি বদিউজ্জামান বদির ছেলে।
যুবলীগ নেতা সুমন গত এক বছর পূর্বে পুঠিয়া পৌর সদরের রাজবাড়ি বাজার এলাকার এক যুবতীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন। পরে বিষয়টি জানাজানি হলে সাবেক মেয়র মধ্যস্থতায় লক্ষাধিক টাকায় ওই যুবতীর সঙ্গে মিটমাট করা হয়। আজ তাদের অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে মুহুর্তের মধ্যে তা ভাইরাল হয়।
এ ব্যাপারে উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক সুমনউজ্জামান সুমন বলেন,ওই যুবতী আমাকে ফাঁসানোর জন্য সে নিজেই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছে। বিষয়টি এক বছর আগে তার সাথে মিটমাট হয়ে ছিলো।
ভিডিওটি ছড়িয়ে দেওয়ার আইডিটি সনাক্তের জন্য বেলপুকুর থানায় তিনি জিডি করেছেন বলে জানান। বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহোরাওয়ার্দী হোসেন জানান, অভিযোগটি মামলাভূক্ত করার প্রক্রিধীন রয়েছে। এছাড়াও অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানান এ কর্মকর্তা